[শাহজাহান আলী মনন] নীলফামারীর সৈয়দপুর শহরে এক রাতেই ২টি দোকান ও ২টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। ৫ এপ্রিল সোমবার দিবাগত রাতে শহরের কয়ানিজপাড়া দোলাপাড়া এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, রাত আনুমানিক ২ টা থেকে ৪ টার মধ্যে সংঘবদ্ধ চোরেরা দোলাপাড়ার আইজুলের মুদি দোকান, খেরকাটুর মুদি দোকান এবং মানিক ও আরমান হোসেন রাজার বাসায় চুরি করেছে।

চুরির ব্যাপারে আরমান হোসেন রাজা বলেন, মহল্লার প্রধান সড়কের সাথে জেনারেল স্টোর নির্মান কাজ করা হচ্ছে। এখান থেকে রাতের আধারে নির্মাণ কাজে ব্যবহৃত একটি টিউবওয়েল ও প্রায় শতাধিক ইট চুরি করে কে বা কারা।

এছাড়া মুদি দোকান দুটির তালা কেটে সকল মালামাল চুরি করেছে চোরেরা। এসব দোকানে প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল ছিল বলে দাবি করেছেন দোকান মালিকরা।

এদিকে একই এলাকার মানিকের বাড়িতেও ওই রাতেই চুরি হয়েছে। চোরেরা বাড়ির আসবাবপত্র সহ সব ধরণের মালামাল নিয়ে গেছে।

এভাবে এক রাতেই একাধিক বাড়ি ও দোকান চুরি হওয়ায় এলাকাবাসীর মধ্যে চুরি আতঙ্ক বিরাজ করছে। তারা এসব চুরির ব্যাপারে এলাকার মাদকাসক্তদের সন্দেহ করছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করেছেন আরমান হোসেন রাজা। তিনি এমন চুরি ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, একজনের অভিযোগ পেয়েছি। চুরি বন্ধে আমরা বদ্ধপরিকর। তদন্ত সাপেক্ষে চুরি সাথে জড়িতদের আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

image_pdfimage_print