টলিউডের মিষ্টি নায়িকা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (srabanti chatterjee) বিজেপির পশ্চিম বেহালা কেন্দ্র এর প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন ভোটে। ইতিমধ্যে তার এলাকার ভোট গ্রহণ শেষ হয়ে গিয়েছে, যার ফলে এখন আর প্রচারে বেরোতে হচ্ছেনা তাকে তাই বর্তমানে অনেকখানি চাপ মুক্ত তারকা প্রার্থী। তবে ভোট প্রচারের সময় এক বিপাকে পড়তে হয়েছিলো শ্রাবন্তী কে।

শ্রাবন্তীর প্রচারের মাঝে এক ব্যাক্তি নায়িকার গাড়ি আটকে তাকে বিয়ের প্রস্তাব দেয়। পরনে পাঞ্জাবি গলায় মালা মাথায় টোপর একেবারে বর সেজে এসে সরাসরি বিয়ে করতে চান শ্রাবন্তী কে। যা দেখে রীতিমতো তাজ্জব বোনে যান শ্রাবন্তী। এবং তার সঙ্গে থাকা কর্মী সমর্থকরা। ঘটনার ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

যদিও পরে জানা যায় এই পুরো ঘটনাটি একেবারে সাজানো। ওই ব্যক্তি আসলে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাংবাদিক। আসলে বিজেপির পশ্চিম বেহালা কেন্দ্রের প্রার্থী থেকে সাক্ষাৎকার নেওয়ার জন্য এই অভিনব পন্থা গ্রহণ করেছিলেন ওই সাংবাদিক। তবে তার অভিনয়ে খানিকটা অস্বস্থিতে ফেলেছিল শ্রাবন্তীকে। পরে অবশ্য সাংবাদিক নিজের পরিচয় দিলে বিষয়টি মীমাংসায় আসে।

প্রসঙ্গত, বিজেপির পশ্চিম বেহালা প্রার্থী ওরফে টলিউডের সফল অভিনেত্রী শ্রাবন্তীর বৈবাহিক জীবন খুব একটা সুখকর নয়। ইতিমধ্যে নিজের তৃতীয় স্বামী রোশন সিংহ এর সঙ্গেও বিয়ে ভাঙার মুখে। আর এই সময়ে শ্রাবন্তীর বিয়ে নিয়ে এমন মজা আবেগে সুড়সুড়ি দেওয়ার মতো কাজ বলে মনে করছেন নেটিজেনরা।

 

 

 

 

 

সংবাদ সফর

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print