১৯৯৬ সালে প্রসেনজিৎ রানী মুখার্জি অভিনীত বিয়ের ফুল ছবিটি মুক্তি পায়। বর্তমানে রানী যশ রাজ পরিবারের বউ, তার সাথে বোম্বে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তবে রানী নিজের অভিনয় জীবন শুরু করেছিল বাংলা সিনেমা দিয়েই। বিয়ের ফুল ছবিটি পরিচালনা করেছিলো রাণীর বাবা রাম মুখার্জি, এবং সিনেমাটির প্রযোজক ছিলেন রাণীর দাদা রাজা মুখার্জি।

বিয়ের ফুল ছবিটিতে প্রসেনজিৎ এবং রানী মুখার্জি ছাড়াও অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার এবং সব্যসাচী চক্রবর্তী। ২৪ বছর আগে মুক্তি পাওয়া এই সিনেমাটি হিট হওয়ার পাশাপাশি এই সিনেমার গানগুলি বিশেষ ভাবে জায়গা করে নিয়েছিলেন দর্শকদের মনে। সিনেমায় প্রসেনজিৎ এবং রানীর কেমিস্ট্রি ছিল দারুন। যদিও প্রসেনজিৎ রানীর প্রাক্তন মেসোমশাই, বাংলা সিনেমার বিখ্যাত অভিনেত্রী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রাক্তন স্ত্রী দেবশ্রী সম্পর্কে রাণীর নিজের মাসি। যদিও বিয়ের ফুল সিনেমার আগেই প্রসেনজিৎ এবং দেবশ্রীর বিবাহ বিচ্ছেদ হয়ে গেছিলো।

এই ছবির গান গুলির মধ্যে মন আমার এক নতুন মস্তানি শিখেছে গানটি বেশ জনপ্রিয় হয়েছিলো, বলা বাহুল্য এখনো এই গানটি মানুষের মনে পুরনো হয়নি, আর সিনেমার অনুরাগীদের পাশাপাশি যে এই সিনেমাটি এবং তার গান গুলি অভিনেতা প্রসেনজিৎ এর মনেও যে একই ভাবে অমলিন হয়ে আছে তার প্রমাণ পাওয়া গেলো।

https://www.instagram.com/reel/CNy7gyIBLA0/?utm_source=ig_embed

বিয়ের ফুল সিনেমার বিখ্যাত মন আমার এক নতুন মস্তানি শিখেছে গানটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে আবার স্মৃতির বৈতরণীতে ভাসলেন অভিনেতা প্রসেনজিৎ। প্রসেনজিৎ গানের ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই নতুন করে আবার তা ভাইরাল হয়েছে নেটানগরীতে।

 

 

 

 

সংবাদ সফর

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print