কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আর তাই ছেলে ইউভানকে ছেড়ে ঘর বন্দী হয়ে রয়েছেন অভিনেত্রী, তবে একটানা একা একা বন্দী থাকতে কারই বা ভালো লাগে? তাই নিজের সময় এবং একাকীত্ব কাটাতে সোশ্যাল মিডিয়ায় বেশি করে একটিভ থাকছেন নায়িকা, নিজের ফ্যানদের সাথে বেশি করে সময় কাটাচ্ছেন তিনি। দিচ্ছেন বিভিন্ন প্রশ্নের উত্তর, আর এইসব প্রশ্ন পর্বের মাঝেই অভিনেতা অঙ্কুশ সেখানে উপস্থিত হয়ে জিজ্ঞাসা করলেন শুভশ্রীর সৌন্দর্যের রহস্য।

বলিউডের অভিনেতা অঙ্কুশ হাজরা হাসি ঠাট্টা মজার মধ্যে থাকতে ভালোবাসেন অভিনেতা, নিজের সহকর্মীদের সাথে মাঝে মাঝেই মাতেন হাসি-ঠাট্টাতে, আর এবার শুভশ্রীর সাথে খুনসুটি করতে দেখা গেল অঙ্কুশকে, শুভশ্রীর প্রশ্ন-উত্তর-পর্ব চলাকালীন অঙ্কুশ সেখানে এসে শুভশ্রীকে প্রশ্ন করলেন ‘গ্ল্যামার বাড়ল কী করে তোর?’ বন্ধুর প্রশ্নের উত্তরে সঙ্গে সঙ্গে শুভশ্রীর পাল্টা জবাব দিয়ে জব্দ করলেন অঙ্কুশ কে, ভিডিও বানিয়ে শুভশ্রী উত্তরে বললেন ‘তোর ছোঁয়া পেয়ে অঙ্কুশ’।

শুভশ্রীর সপাট জবাবে একেবারে বোকা বনে গেছেন অঙ্কুশ, তবে হাল ছাড়া যাবেনা। তাই শুভশ্রীর ভিডিওটি পোস্ট করে অঙ্কুশ লিখেছেন ‘যা দুষ্টু’। অঙ্কুশ এবং শুভশ্রীর এই খুনসুটি দেখে দারুণ মজা পেয়েছেন নেটজেনরা।

https://www.instagram.com/p/B5rvUYfgxq8/?utm_source=ig_embed

অঙ্কুশ এবং শুভশ্রীকে একসাথে ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমার’ ছবি তে জুটি বাধতে দেখা গিয়েছিল। ৭ বছর পর আবার অঙ্কুশ-শুভশ্রী জুটি ফিরতে চলেছেন পরিচালক বাবা যাদবের সুপারন্যাচারাল থ্রিলার ছবিতে। ছবিটির বেশিরভাগ অংশের শুটিং লকডাউনের আগে হয়ে গেছে। ছবিটির প্রযোজনায় আছে সুরিন্দর ফিল্মস, তবে ছবির নাম এখনো ঠিক করা হয়নি।

 

 

 

সংবাদ সফর

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

 

 

 

image_pdfimage_print