বলিউডের নোরা ফাতেহি (Nora fatehi) কে আমরা প্রত্যেকেই চিনি, নোরা এই মুহূর্তে বলিউডে অন্যতম একজন তারকা। আইটেম ড্যান্সে নোরাকে টক্কর দেওয়া একপ্রকার অসম্ভব। বি-টাউনের নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছেন মরক্কোর এই সুন্দরী। একের পর এক ভিডিও অ্যালবাম এবং সিনেমার আইটেম সং’এ নিজের নাচের জাদুতে আগুন লাগাচ্ছেন নোরা ফাতেহি।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নোরা, নিজের দারুন সব হট ফটোশুট পোস্ট করে নেটিজেনদের তাক লাগিয়ে দেন অভিনেত্রী। নিজের বোল্ড লুকে রাতের ঘুম উড়িয়ে দেন নিজের অনুরাগীদের। তবে ফটোশুটে বোল্ড অবতারে ধরা দিলেও রিল লাইফ আর রিয়েল লাইফের মধ্যে অনেকখানি পার্থক্য।

প্যাপারাতজি (pepperazzi) ক্যামেরা প্রতি সময়ই তাক করে থাকে তারকাদের উপর, তাদের ক্যামেরা থেকে বাঁচতে পারেনা তারকাদের কোনো গতিবিধি। কোথায় কখন যাচ্ছেন বা তাদের জীবনে কি চলছে তা কোনো কিছুই বাদ পড়েনা প্যাপ দের নজর থেকে। সম্প্রতি পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আইটেম গার্ল নোরা। তবে নোরার ক্যামেরা সামনে নিজের পোশাক নিয়ে পড়লেন বিপাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, কোথাও যাওয়ার উদ্দেশ্যে নোরা বাড়ি থেকে বেরিয়েছেন। আর তখনি প্যাপারাতজিদের ক্যামেরা সামনে আসেন অভিনেত্রী। সাদা রঙের একটি পোশাক নোরার পরনে দেখা যায় । পোশাকের ডিপ নেক দিয়ে বক্ষ বিভাজিকা স্পষ্ট। কয়েক মুহুর্তের জন্য হলেও নিজের পোশাকের জন্য খানিকটা অস্তস্থিতে দেখা যায় অভিনেত্রীকে। হাত দিয়ে পোশাক ঠিক করতে দেখা যায় নোরাকে, তবে তারপর সাবলীল ভাবে পোজ দেন ক্যামেরার সামনে। নোরার এই ভিডিওটি ইতিমধ্যে নেট মাধ্যমে ভাইরাল।

 

 

 

 

সংবাদ সফর

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print