বলিউডের জনপ্রিয় দুই তারকা অনুষ্কা শর্মা এবং রনবীর সিং। বর্তমানে অনুষ্কা ক্রিকেট তারকা বিরাটের পত্নী, অন্যদিকে রনবীর বলিউড ডিভা দীপিকা পাডুকোন এর সাথে গাঁটছড়া বেঁধেছেন। তবে একটা সময় এই দুই তারকা প্রেমের সম্পর্ক হট কেক ছিল তাদের অনুরাগীদের জন্য। বর্তমানে অনুষ্কা বলিউডের এখন প্রথমসারির অভিনেত্রী হওয়ার পাশাপাশি সিনেমা প্রডিউস করছেন। তবে একসময় অনুষ্কা যখন সিনেমার জগতে পা রাখেন তিনি ছিলেন একজন বহিরাগত, সিনেমার জগতে কোন ব্যাকগ্রাউন্ড ছিল না তার।

শাহরুখ খানের সাথে রাব নে বানা দি জোড়ি সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন অনুষ্কা, অন্যদিকে রণবীর যশ রাজ পরিচালিত ব্যান্ড বাজা বারাত ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। এই ছবিতেই রণবীর এবং অনুষ্কা একসাথে অভিনয় করেছিলেন প্রথমবার। ছবিটি বক্স অফিসে দারুন হিট হয়, তার সাথে এই ছবির জন্য বেস্ট মেল ডেবিউ অ্যাক্টরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান রানবীর, অন্যদিকে অনুষ্কা এই সিনেমার জন্য বেস্ট ফিমেল অ্যাক্ট্রেস হিসাবে মনোনীত হন।

এই ছবির মাধ্যমে উঠে এসেছিল রানবীর অনুষ্কার দারুন কেমিস্ট্রি, এমনকি তাদের সম্পর্কের কানাঘুষো শোনা গিয়েছিল সেই সময়। ছবির মধ্যে উঠে এসেছিল এই জুটির রোমান্স। এমনকি রণবীর খুবই পজেটিভ ছিলেন অনুষ্কা কে নিয়ে। এই ছবির পরেও Ladies Vs Ricky Bahl ছবিতেও একসাথে জুটি বাঁধতে দেখা গিয়েছিল রণবীর এবং অনুষ্কাকে। এই দুজনের রোমান্টিক রসায়ন বেশ পছন্দ করতো তাদের অনুরাগীরা, সকলেই ভেবেছিল ভবিষ্যতেও একসাথে দেখা যাবে এই জুটিকে, তবে বাস্তবে তা হয়নি, ভেঙে গিয়েছিল রণবীর এবং অনুষ্কার সম্পর্ক।

 

এরপর পাঁচ বছর ডেট করে ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি কে বিয়ে করেন অনুষ্কা, আর এখন তিনি অভিনেত্রী এবং প্রডিউসার হওয়ার পাশাপাশি একটি ফুটফুটে কন্যা সন্তানের মা। অন্যদিকে রণবীর-দীপিকার প্রেম কাহিনীর বিষয়ে আমরা প্রত্যেকেই অবগত, এই জুটি ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন। তবে সম্প্রতি নেট মাধ্যমে রণবীর এবং অনুষ্কার একটি ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়েছে। দৃশ্যটিতে অনুষ্কাকে বিছানার ওপর ফেলে ঘনিষ্ঠভাবে চুম্বন করছেন রণবীর, এই দৃশ্যটি ব্যান্ড বাজা বারাত সিনেমার একটি অংশ, যা হঠাৎ নতুন করে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

 

 

 

 

সংবাদ সফর

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print