১২ তলার ব্যালকনি থেকে ছিটকে পড়ে যাওয়ার মুহূর্তে শিশুকে রক্ষা করলেন ডেলিভারি বয়। ভিয়েতনামের ওই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বছর একত্রিশের নুয়েন নক মান যেভাবে বছর দুয়েকের ছোট্ট শিশুর প্রাণ বাঁচান, তা দেখে আপ্লুত নেট জনতা।

সম্প্রতি হানোই প্রদেশে কিছু জিনিসপত্র পৌঁছে দেওয়ার জন্য তৈরি হচ্ছিলেন নুয়েন নক মান। আচমকাই গাড়ির মধ্যে থেকে দেখতে পান অদ্ভূত এক ছবি। নুয়েন নক যে গাড়িতে বসেছিলেন, তার সামনের আবাসনের ১২তলা থেকে এক ছোট্ট শিশু ঝুলতে শুরু করে। ওই দৃশ্য দেখার পর সময় নষ্ট করেননি নুয়েন নক। গাড়ি থেকে নেমে সঙ্গে সঙ্গে ওই আবাসনের ব্যালকনির নীচে গিয়ে হাত পেতে শিশু কন্যাকে ক্যাচ ধরেন নুয়েন নক। স্থানীয় সংবাদমাধ্যমের ক্যামেরায় সেই ভিডিও উঠে আসতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

দেখুন…

https://twitter.com/i/status/1366438688557834240

 

বছর একত্রিশের নুয়েন নক মান ১৬৪ ফুট উচ্চতা থেকে পা হড়কে পড়ে যাওয়া ২ বছরের শিশু কন্যার প্রাণ যেভাবে রক্ষা করেন, তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা। ওই ঘটনার পর নুয়েন নক জানান, তিনি যেভাবে দৌঁড়ে গিয়ে ওই শিশু কন্যাকে আঁকড়ে ধরেন, সময়ের আর একটু হেরফের হলেই বড় বিপদ হয়ে যেতে পারত। শুধু তই নয়, ওই শিশুটিকে পড়ে যেতে দেখে, বাড়িতে তাঁর নিজের মেয়ের কথা মনে পড়ে যায়। সেই কারণে সময় নষ্ট না করেই ওই শিশুকে বাঁচানোর জন্য প্রাণপন চেষ্টা তিনি করেন বলেও জানান ওই তরুণ।

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print