কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়ার খুরুশকুল সড়কের নিমার্ণাধীন একটি ভবন থেকে যুবককে ছুঁড়ে ফেলার অভিযোগের ভিত্তিতে একটি সিসিটিভি ফুটেজ সময় সংবাদের হাতে এসেছে।

পুলিশ জানায়, নির্মাণাধীন ওই ভবনের সামনের একটি বিল্ডিং থেকে ওই সিসিটিভি ফুটেজটি সংগ্রহ করা হয়েছে।

কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়ার খুরুশকুল সড়কের নিমার্ণাধীন একটি ভবন থেকে ওই যুবককে ছুঁড়ে ফেলার অভিযোগ পাওয়া যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ওই যুবক। নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলের পাশের একটা বিল্ডিং থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজ থেকে এতটুকু নিশ্চিত হওয়া গেছে যে, পাশের একটা নির্মাণাধীন বিল্ডিং থেকে লাশটা পড়েছে। আমরা সিসিটিভি ফুটেজে তার পড়ার দৃশ্যটা দেখছি, কিন্তু যেখান থেকে পড়েছে সেটা আমরা এখনো নিশ্চিত হতে পারি নাই যে তাকে আদৌ কেউ ফেলে দিয়েছে, নাকি সে নিজে লাফ দিয়ে পড়ে গেছে। আমরা অন্যান্য বিল্ডিং থেকে আরো ফুটেজ নেয়ার চেষ্টা করছি।

এ ঘটনায় ওই ভবনের নির্মাণ কাজে নিয়োজিত ৮ শ্রমিককে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, আয়কর কার্যালয় সংলগ্ন ৯ তলা বিশিষ্ট ওই ভবনের নির্মাণ কাজ চলছে। ভবনটির মালিক আবদুল মজিদ, তিনি সদরের খরুলিয়া এলাকার বাসিন্দা। ওই ভবন থেকে হঠাৎ করে এক যুবককে রাস্তায় ছুঁড়ে দেয়া হয়। ওই যুবককে ঘিরে ধরে প্রত্যক্ষদর্শীরা। সে সময়ই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি তদন্ত খাইরুজ্জামান জানান, ঘটনার সময় ওই ভবনের নির্মাণ কাজ করছিল শ্রমিকরা। পুলিশ ঘটনাস্থল থেকে ৮ জন শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

 

সময় নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print