মাঝরাতেই সারপ্রাইজ! ইনস্টাগ্রামে বিয়ের কার্ড পোস্ট করলেন দেব

শুভ বিবাহ লেখা কার্ড। মাঝরাতেই ইনস্টাগ্রামে কার্ডের প্রচ্ছদ পোস্ট করলেন দেব। চাইলেন আশীর্ব্বাদও। সঙ্গে লজ্জার ইমোজি। তবে কি এই মরসুমেই বিয়ে সারছেন দেব, শুরু হয়েছে জল্পনা। উঠছে একাধিক প্রশ্নও। যদিও বিয়ের কার্ড পোস্ট করলেও পাত্রী কে বা কবে বিয়ে তা খোলসা করেননি দেব। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধা নিয়ে অবশ্য কিছুটা রহস্যও রেখে দিয়েছেন পাগলু। তবে, পাত্রী দীর্ঘদিনের বান্ধবী রুক্মিনী কিনা তা নিয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে টলিটাউনে।

সোমবার রাতে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিফোর এনিওয়ান লিক…’ এরপর তিনি আরও লিখেছেন, আপনাদের আশীর্ব্বাদ চাই। সঙ্গে ইমোজী। আর তাতেই কার্যত হইহই পড়ে গিয়েছে ফ্যানমহলে। তার প্রমাণ দিচ্ছে কমেন্ট সেকশনই। সকলেই কার্যত ভাবতে শুরু করে দিয়েছেন দেবের বিয়ে নিয়ে। কেউ আবার নিশ্চিত এই মরসুমেই বিয়ে সারছেন দেব। ইতিমধ্যেই এসেছে একের পর এক শুভেচ্ছে বার্তা। পাত্রী কে সেই নিয়েও চলছে মতবিরোধ। তবে এতকিছুর মাঝে কিন্তু আদৌ পরিস্কার হয়নি বিয়েটা কার, কবে বা কার সঙ্গে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেব এবং রুক্মিনী। একসঙ্গে কাজও করেছেন অনেক। স্বাভাবিকভাবেই তার নামটাই ঘোরাঘুরি করছে পাত্রী হিসেবে। তবে সম্পূর্ণ তথ্য জানতে আপাতত অপেক্ষা করতে হবে ফ্যান মহলকে। মধ্যরাতে বিয়ের কার্ড পোস্ট করে আশীর্ব্বাদ চাওয়ার কারণটা আসলে কী, তার উত্তর সময়ই দেবে।

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো