সুশান্তের মৃত্যুর পর এবার প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তীর একটি ভিডিও। যে ভিডিওতে রিয়াকে দাবি করতে দেখা যাচ্ছে, কীভাবে তিনি তাঁর বন্ধুকে নিজের হাতের মুঠোয় পুরে রাখেন। রিয়ার বন্ধু কখনও ভাবতেই পারেন না যে তাঁর বান্ধবীর মস্তিষ্কে কী চলছে। কীভাবে রিয়া অন্য কাউকে নিজের বশে রাখতে পারেন, তা কেউ ভাবতেই পারেন না বলে মন্তব্য করেন অভিনেত্রী।

রিয়ার যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি বেশ পুরনো। যেখানে কালো পোশাক পরে বসে থাকতে দেখা যাচ্ছে রিয়াকে। ঘরের মধ্যে বসে রিয়াকে স্পষ্ট বলতে শোনা যায়, তাঁর বন্ধুকে বশে রেখে কীভাবে প্রযোজকদের কাছ থেকে অর্থ আদায় করান তিনি। তবে রিয়া সুশান্তের নাম করেননি। নাম না করেই তাঁর বন্ধুকে ডন বলে মন্তব্য করতে শোনা যায় রিয়াকে। পাশাপাশি এও বলতে শোনা যায়, তাঁর বন্ধু একজন ছোট মাপের গুন্ডা বলে নিজেকে মনে করেন। তবে ওই ছোট মাপের গুন্ডাদের কীভাবে নিজের বশে রাখা যায়, তা তিনি বেশ ভালভাবেই জানান বলেও মন্তব্য করতে শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে। রিয়া চক্রবর্তীর ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, ভিডিওর শেষে রিয়াকে বলতে শোনা যায়, ‘এসব কিন্তু রেকর্ড করোনা না’।

এদিকে সুশান্তের মৃত্যুর পর তাঁর বাবা এবং পরিবার তাঁকে মিথ্যে অবিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন। সুশান্তের মৃত্যুর পর মানসিকভাবে বিধ্বস্ত তিনি। তা সত্ত্বেও তাঁর সম্পর্কে একের পর এক মিথ্যে অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয় বলে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া।

 

 

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print