ভারত অধিনায়ক বিরাট কোহলির বিরুদ্ধে বড়সড় অভিযোগ দায়ের হল মাদ্রাজ হাইকোর্টে। এমনকী কোহলিকে গ্রেফতারের দাবিতে আবেদন করা হয়েছে বলে জানা গিয়েছে। অনলাইন গ্যামলিং বা জুয়াকে প্রচার করার অভিযোগে ভারত অধিনায়ক এর বিরুদ্ধে আদালতে আবেদন দাখিল করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী।

জানা গিয়েছে, সম্প্রতি অনলাইন জুয়ায় অনেক টাকা দেনা হয়ে যাওয়ায় এক তরুণ আত্মহত্যা করেছেন। তার প্রেক্ষিতেই মাদ্রাজ হাইকোর্টে আবেদন দাখিল করেন আইনজীবী সূর্যপ্রকাশম। যার জন্য এত বড় ঘটনা সেই অনলাইন গেম অ্যাপটিকে অবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করার জন্য তিনি আদালতের কাছে আর্জি জানিয়েছেন। এই অনলাইন গেমকে ব্লু-হোয়েলের সঙ্গে তুলনা করেছেন চেন্নাইয়ের আইনজীবী সূর্যপ্রকাশম।

মাদ্রাজ হাইকোর্টে দায়ের হওয়া আবেদনে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম রয়েছে বলে জানা গিয়েছে। অভিযোগ অনলাইন গেম অ্যাপকে প্রচার করছেন তাঁরা। দেশের আইকন বিরাট এই কাজ করে দেশের যুব সমাজকে ভুল পথে চালিত করার চেষ্টা করছেন বলেও আদালতে জানিয়েছেন ওই আইনজীবী।

বিরাট কোহলি এবং অভিনেত্রী তামান্না ভাটিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা গ্রহণ করেছে মাদ্রাজ হাইকোর্ট। আগামী মঙ্গলবার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print