বিয়ের পর পালন করেছেন প্রথম করবা চৌথ। শাড়ি পরে, মাথায় সিঁদুর দিয়ে, ভারি গয়নায় সেজে করবা চৌথে স্বামীর জন্য মঙ্গলকামনায় ব্রত পালন করেন তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি যখন সেই ছবি এবং ভিডিও শেয়ার করেন, তা দেখেই জোর শোরগোল শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বুঝতেই পারছেন রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। এবার ফের ধামাকা করলেন রাখি। কিভাবে জানেন?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন রাখি সাওয়ান্ত। সেখানে টপলেস অবস্থায় গান গাইতে দেখা যায় রাখিকে। একের পর এক হিন্দি গান গেয়ে নেটিজেনদের মধ্যে শোরগোল জুড়ে দেন রাখি।

ভিডিওতে দেখা যাচ্ছে, স্বামী রিতেশের জন্য অপেক্ষা করছেন রাখি। রিতেশ না এলে তাঁর যে কোনও কিছুই ভাল লাগে না, ইনস্টাগ্রামের ভিডিওতে বার বার সেই কথা উল্লেখ করেন রাখি। তবে রিতেশ এই মুহূর্তে কোথায় রয়েছেন, সে বিষয়ে কিছু খোলসা করে জানাননি রাখি সাওয়ান্ত।

দেখুন সেই ভিডিও…

মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলেই নাকি এনআরআই রিতেশের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাখি সাওয়ান্ত। প্রথমে হিন্দু রীতি মেনে, তারপর খ্রীস্টান মতেই রিতেশের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন বলে জানান রাখি। বিয়ের পর রিতেশের সঙ্গে তিনি মার্কিন মুলুকে উড়ে যাবেন বলেও জানান টেলিভিশনের ‘ড্রামা কুইন’। কিন্তু রাখির দাবি অনুযায়ী, বিয়ের পর কয়েক মাস কেটে যাওয়ার পরও রিতেশের সঙ্গে বিদেশবাসী হতে দেখা যায়নি রাখিকে। তবে তিনি নাকি বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতে রয়েছেন বলে দাবি করেন রাখি। শ্বশুরবাড়িতেই তিনি এবার থেকে থাকবেন বলেও জানান তিনি।

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print