২০২০ সালের জানুয়ারি মাসেই শেষ হওয়ার কথা ছিল বিগ বস সিজন ১৩-র সম্প্রচার। কিন্তু আরও বেশ কয়েক সপ্তাহ বাড়িয়ে দেওয়া হয়েছে এই রিয়েলিটি শোয়ের মেয়াদ। বিগ বস ১৩-র মেয়াদ বাড়ানোয় সলমন খানও বাড়িয়ে দিয়েছেন নিজের পারিশ্রমিক।

আরও পড়ুন : ৮৪-তে সেলিম খান, সালমা খানের সঙ্গে সংসারের মাঝেই হেলেনকে বিয়ে করেন সলমনের বাবা
রিপোর্টে প্রকাশ, বাড়তি এপিসোডের প্রত্যেকটির জন্য সলমন খান নাকি অতিরিক্ত ২ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন। অর্থাত বিগ বস ১৩-র সঞ্চালনার জন্য প্রত্যেক সপ্তাহে ১৩ কোটি করে পারিশ্রমিক হাঁকিয়েছিলেন সলমন খান। অর্থাত প্রত্যেক এপিসোডের জন্য আগে ৬.৫ কোটি করে নিতেন সলমন খান। কিন্তু বিগ বিসের মেয়াদ বাড়িয়ে দেওয়ায় এবার থেকে প্রত্যেক এপিসোডের জন্য ৮.৫ কোটি করে নেবেন বলে জানিয়েছেন সলমন। অর্থাত বিগ বস ১৩-র জন্য সলমন প্রায় ২০০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। যে খবর প্রকাশ্যে আসার পরই জোর চর্চা শুরু হয়েছে।

জানা যাচ্ছে, বিগ বস ১৩-র মেয়াদ বাড়ানো হোক, তা আদেও চাইছিলেন না সলমন খান। দাবাং থ্রি এবং রাধে-র শ্যুটিংয়ের সিডিউল নির্ধারিত হওয়ার জন্য তিনি বিগ বসের সঞ্চালনার জন্য সময় দিতে পারবেন না বলে স্পষ্ট জানিয়েছিলেন সলমন। কিন্তু সংশ্লিষ্ঠ প্রোডাকশনের তরফে সলমনকে বোঝানো হয় এবং বাড়িয়ে দেওয়া হয় তাঁর পারিশ্রমিক। এরপরই বিগ বসের অতিরিক্ত এপিসোডের শ্যুটিংয়ের জন্য রাজ হন সলমন খান।

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print