বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়েছেন।

শনিবার দুপুরে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার খাজুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাটের চিতলমারী উপজেলার চৌদ্দহাজারি গ্রামের নওশের আলী তালকুদারের ছেলে মুজিবর রহমান তালুকদার (২৬) এবং জেলার কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল আমিন (৩০)। তারা দুজন সম্পর্কে শ্যালক ও দুলাভাই।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রায় পৌনে একঘণ্টা সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় দ্রুত ঘনটাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বাগেরহাট থেকে একটি মোটরসাইকেলে চেপে ওই দুজন খুলনার দিকে যাচ্ছিল। খাজুরা এলাকায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট দেখে মোটরসাইকেলটি দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করে। এ সময় খুলনা থেকে বাগেরহাটের দিকে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে ওই মোটরসাইকেলটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে মোটারসাইকেল আরোহী ওই দুজন নিহত হয়।

পরে পুলিশ ধাওয়া করে বাসটি জব্দ করে এবং চালককে আটক করেছে বলে তিনি জানান।

পংকজ চন্দ্র রায় বলেন, ‘স্থানীয়দের সাথে কথা বলার পর বিক্ষুব্ধ জনতা ব্যারিকেড তুলে নিয়ে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ফকিরহাট থানায় প্রেরণ করা হয়েছে।’

 

 

 

 

 

 

 

ইউএনবি

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print