ফের কাছাকাছি ফিরছেন আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার (Abir Chatterjee & Sohini Sarkar)। ফের একবার রোম্যান্স করতে দেখা যাবে আবীর-সোহিনীকে। তবে অবশ্যই রিয়েল লাইফে নয়, আবির সোহিনীর এই রোম্যান্স ধরা পড়বে রিল লাইফে। তবে একটি নয়, পরপর দু’দুটি ছবিতে একসঙ্গে দেখা যাবে  বোমকেশ-সত্যবতী জুটিকে।

খুব শীঘ্রই আবীর ও সোহিনীকে দেখা যাবে ইন্দ্রদীপ দাশগুপ্তর ‘আগন্তুক’ ছবিতে। যখন আবির-সোহিনী (Abir Chatterjee and Sohini Sarkar) জুটির ভক্তরা ‘আগন্তুক’- (Agantuk) এর অপেক্ষায় রয়েছেন। ঠিক তখনই শোনা যাচ্ছে আবির-সোহিনীকে নিয়ে তাঁর পরবর্তী ছবির কথা ভাবছেন পরিচালক পাভেল (Pavel)। আবীর-সোহিনী জুটিকে নিয়ে পাভেল পরিচালিত পরবর্তী ছবিটি খুব সম্ভবত একটি ‘ফ্যামিলি ড্রামা’ হতে চলেছে। সূত্রের খবর আবীর ও সোহিনী নাকি পাভেলের ছবির জন্য মার্চ ও এপ্রিল মাসের বেশকিছু ডেট ফাঁকাও রেখেছেন। যদিও এখনই আবীর ও সোহিনীকে নিয়ে ছবি করার বিষয়ে মুখ খুলতে চাইছেন না পাভেল। তিনি এখনই এবিষয়ে কিছু বলতে নারাজ।

অন্যদিকে খুব শীঘ্রই জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘কেদারা’র (Kedara) পর আবীর-সোহিনীকে নিয়ে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের পরবর্তী ছবি হতে চলেছে ‘আগন্তুক’।

যে ছবিতে বয়স্ক এক মহিলার ভূমিকায় দেখা যাবে বছর ২৭ এর সোহিনীকে। তাঁর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। জানা যাচ্ছে আগন্তুক” কের গল্প বাঁধা হয়েছে থ্রিলারের আঙ্গিকে। গল্প এগিয়েছে একটা মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে। গল্পের মোড় ঘোরে এটি শুধুই নিছক মৃত্যু নাকি দুর্ঘটনা এই প্রশ্নকে কেন্দ্র করে। আবীর-সোহিনী অভিনীত এই ছবিতে দেখা যাবে সুজন মুখোপাধ্যায়, মৌসুমী, সিধু, দেবলীনার মত বেশ জনপ্রিয় মুখ। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত, আর চিত্রনাট্যের দায়িত্বে থাকছেন পদ্মনাভ দাশগুপ্ত। ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির শ্যুটিং। এবার ‘আগন্তুক’ মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে পাভেল পরিচালিত ছবি এখনো প্রি-প্রোডাকশন স্টেজে রয়েছে। কাহিনী অথবা ছবির কাস্টিং নিয়ে এখনও কিছুই জানাতে চাননি পরিচালক।

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print