টি-২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ নাগপুরে অনুষ্ঠিত হবে। ওই ম্যাচে মাঠে বসে খেলা দেখবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর ম্যাচের আগের দিন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। আগামী ১০ নভেম্বর শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিসিবি সূত্রে জানা যায়, সেদিন বিসিবি সভাপতি পাপন ও বিসিসিআই সভাপতি সৌরভের এ সৌজন্য সাক্ষাৎকারটি আসলে একটি অনানুষ্ঠানিক বৈঠকের অংশবিশেষ। তবে এ বৈঠকে কী বিষয়ে আলোচনা হতে পারে, তা জানা সম্ভব হয়নি।

ধারণা করা হচ্ছে, আগামী ২২ নভেম্বর ইডেন গার্ডেনসে বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের ব্যাপারেই আলোচনা করবেন দুই বোর্ডপ্রধান। সে ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে এরই মধ্যে নানা আয়োজনের কথা জানিয়েছেন সৌরভ। হয়তো সে ব্যাপারেই কথা বলতে অনানুষ্ঠানিক বৈঠকে বসবেন পাপন-সৌরভ।

এদিকে দিল্লিতে সিরিজের প্রথম ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি। সেই ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ। কিন্তু দেশে কাজ পড়ে যাওয়ায় (বৃহস্পতিবার) রাজকোটে হওয়া দ্বিতীয় ম্যাচটিতে ছিলেন না পাপন। এ ম্যাচে ৮ উইকেটে জিতে সমতা ফিরিয়েছে স্বাগতিকতরা।

 

 

 

 

সময় নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print