প্রতীকী চিত্র

আবার বিয়ে করবে জানতে পেরেই স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী! এই সন্দেহেই স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। যে ব্যক্তি মারা গিয়েছেন তাঁর বয়স ৬৩। তাঁর বোনের কথা অনুযায়ী, “দাদার বৈবাহিক জীবন সুখের ছিল না। তাঁর স্ত্রী প্রায়ই শারীরিক আক্রমণ করত।” তাই ওই ব্যক্তি পুণরায় বিয়ে করার পথে হাঁটতে চেয়েছিলেন। বিয়ের দিনও ঠিক হয়েছিল। কিন্তু তার আগেই গুরুতর আহত অবস্থায় নগ্ন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই ব্যক্তিকে।

মিশরের আল দাকাহলিয়ার এই ঘটনায় হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ওই ব্যক্তির। তাঁর বোনের কথা অনুযায়ী দাদার জ্ঞান ফেরায় বলে গিয়েছেন যে স্ত্রী ও তাঁর শ্যালক মিলে তাঁর এই হাল করেছে। অর্থাৎ বোনের নিশানা বৌদি ও বৌদির ভাই। মৃত ব্যক্তির স্ত্রী একজন স্কুল কর্মী ও তাঁর ভাই খুচরো যন্ত্রাংশের ব্যবসায়ী। দুজনেই অভিযোগ অস্বীকার করেছেন। তবে মৃত ব্যক্তির বোন এ-ও জানিয়েছেন যে দাদাকে অন্য আবাসনে থাকতে বাধ্য করেছিলেন বৌদি। বৈবাহিক সম্পর্কের টানাপোড়নে নিজেকে মানিয়ে নিতে না পেরেই আবার বিয়ে করার পরিকল্পনা করেছিলেন দাদা।

তবে মিশরে অনবরত পারিবারিক অসামাজিক ঘটনা ঘটছে। গত সপ্তাহেই এক ব্যক্তি তাঁর ৩ সন্তানকে ট্রেনের সামনে দাঁড় করিয়ে মেরে ফেলেছিলেন। অবশ্য সে ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

 

 

 

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print