মলদ্বীপে গিয়ে নগ্ন ছবি শেয়ার করলেন এমিলি রাতাউস্কি। ব্রিটিশ-আমেরিকান মডেল এলমিলি রাতউস্কির ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

সম্প্রতি স্বামীর সঙ্গে মলদ্বীপে বেড়াতে যান এমিলি রাতাউস্কি। সেখানে গিয়ে কখনও জলে নামতে দেখা যায় এমিলিকে। আবার কখনও জলের পাশ দিয়ে সাইকেল চালিয়ে নিয়ে যেতে দেখা যায় এই মডেল অভিনেত্রীকে। এসবের পাশাপাশি এমিলি যখন মলদ্বীপের সৈকতে নিজের নগ্ন ছবি শেয়ার করেন, তখন হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

এসবের পাশাপাশি কমলা রঙের বিকিনি পরেও ছবি শেয়ার করেন এমিলি রাতাউস্কি। সেখানে এমিলির ক্যাপশন দেখে জোর গুঞ্জন শুরু করে দেন তাঁর ভক্তরা। তবে ভক্তদের মন্তব্যের প্রেক্ষিতে এমিলি পালটা কোনও মন্তব্য করেননি।

তবে শুধু এমিলিই নন, মলদ্বীপ যে ক্রমশ সেলেবদের প্রিয় ডেস্টিনেশন হয়ে উঠছে, তা বেশ স্পষ্ট। সম্প্রতি মলদ্বীপে গিয়ে বিকিনি ছবি শেয়ার করেন মন্দিরা বেদী। স্বামী এবং সন্তানের সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেন মন্দিরা। সেই ছবি দেখে ট্রোলের মুখেও পড়তে হয় টেলিভিশনের এই জনপ্রিয় সঞ্চালককে। এমনকী, মলদ্বীপে বেড়াতে গিয়ে মন্দিরা যেভাবে সূর্যাস্তের ছবি প্রকাশ্যে আনছেন, তা নিয়েও ট্রোল হতে হয় অভিনেত্রীকে। এমনকী, সূর্যাস্ত দেখাচ্ছেন না প্রকাশ্যে বক্ষ উন্মুক্ত করছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ।

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print