বলিউডের খান হিরোদের মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে সবার মনেই রয়েছে একাধিক প্রশ্ন। সম্প্রতি বিগ বসে একসঙ্গে হাজির হন সলমন খান এবং শাহরুখ খান। যা দেখে অনেকেই অবাক হয়ে যান। কিন্তু আমির খানের সঙ্গে সলমন খানের সম্পর্ক কেমন, সে বিষয়ে এবার খোলসা করলেন রবিনা ট্যান্ডন।

সম্প্রতি টেলিভিশনের এক সাক্ষাতকারে রবিনা জানান, পরিচালক রাজকুমার সন্তোষির সিনেমা আন্দাজ আপনা আপনা-র শ্যুটিংয়ের সময় সলমন খান এবং আমির খান, কেউ একে অপরের সঙ্গে কথা বলতেন না। ওই সময় শ্যুটিংয়ের সেটে সবার সঙ্গে সবার ঝগড়া চলছিল। ওই সময় আমির খানের সঙ্গে কথা বলছিলেন না সলমন। করিশ্মার সঙ্গে তাঁর কথা ছিল না।

পাশাপাশি সলমন কথা বলতেন না পরিচালক রাজকুমার সন্তোষির সঙ্গে। সিনেমার একটি দৃশ্যে করিশ্মা এবং তাঁকে একটি থামের সঙ্গে বেঁধে শ্যুটিং করানো হচ্ছিল। ওই সময় পরিচালক স্পষ্ট জানিয়ে দেন, যতক্ষণ না পর্যন্ত করিশ্মা এবং রবিনা এক অপরের সঙ্গে কথা বলছেন, ততক্ষণ তাঁদের বাঁধন খোলা হবে না। ওই সময় শ্যুটিংয়ের সেটে একে অপরের সঙ্গে ঝগড়া করতেন ঠিকই কিন্তু তাঁদের মধ্যে ভালবাসাও ছিল। এমনকী, এখনও পর্যন্ত তাঁর সঙ্গে সলমান খান এবং আমির খানের সম্পর্ক বেশ ভাল বলে স্পষ্ট জানান রবিনা ট্যান্ডন।

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

 

image_pdfimage_print