আমফান বিধ্বস্ত বাংলার পাশে দাঁড়িয়েছে প্রায় গোটা বলিউড। করিনা কাপুর থেকে অনুষ্কা শর্মা কিংবা করণ জোহর, ঘূর্ণঝড়ের তাণ্ডবের রেশ থেকে বাংলার মানুষ যাতে শিগগিরই বেরিয়ে আসতে পারেন, তার জন্য প্রার্থনা শুরু করেছেন সেলেবরা। এবার সেই তালিকায় যুক্ত হল শাহরুখ খানের নাম।

ঘূর্ণঝড় আমফানের তাণ্ডব থেকে বাংলা এবং ওড়িশার মানুষ শিগিগিরই বেরিয়ে আসতে পারেন, তার জন্য প্রার্থনা করলেন শাহরুখ খান।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে শাহরুখ বলেন, আমফানের দাপটে যাঁরা ক্ষতিগ্রস্থ হয়েছেন, বাংলা এবং ওড়িশার সেই সমস্ত মানুষের পশে রয়েছেন তিনি। আমফানে যে ক্ষতি হয়েছে, সেই খবর তাঁকে নাড়িয়ে দিয়েছে। ক্ষতিগ্রস্থ মানুষের প্রত্যেকে তাঁর নিজের, তাঁর পরিবারের। তাই এই কঠিন সময়ে প্রত্যেককে মনের জোর বাড়াতে হবে। কঠিন সময় পার করে সবাই যাতে আবার একসঙ্গে হাসতে পারেন, সেই সময়ের জন্য অপেক্ষা করতে হবে বলেও আশা প্রকাশ করেন শাহরুখ খান।

এদিকে আমফান বিধ্বস্ত বাংলার অবস্থা খতিয়ে দেখতে শুক্রবার রাজ্যে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি ঘূর্ণিঝড়ের তাণ্ডবের রেশ থেকে বাংলার মানুষ যাতে শিগগিরই বেরিয়ে আসতে পারেন, তারজন্য ১ হাজার কোটি টাকার পযাকেজ ঘোষণা করেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, আমফানের দাপটে যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের পরিবারকে ২ লক্ষ করে ক্ষতিপূরণ  দেওয়া হবে বলে জানানো হয়।

 

 

 

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print