শ্যুটিং শেষ হয়েছে সবে সবে। ফলে বর্তমানে প্রমোশনে ব্যস্ত টিম পাগলপন্থি। সিনেমার প্রমোশনের জন্য এবার একসঙ্গে দেখা গেল অনিল কাপুর এবং ঊর্বশী রউতেলাকে।

মুম্বইয়ের একটি হোটেলে সম্প্রতি পাগলপন্থির প্রমোশন শুরু করেন অনিল কাপুর, ঊর্বশী রউতেলা, জন আব্রাহাম এবং ইলিয়ানা ডিক্রুজ। প্রমোশনের সময়ই অনিল কাপুরের সঙ্গে পোজ দিতে দেখা যায় ঊর্বশী রউতেলারকে। লাল রঙের পোশাক পরে ঊর্বশী যখন অনিলের হাত ধরে ক্যামেরার সামনে আসেন, তখন বার বার ঝলসে উঠতে শুরু করে ফ্ল্যাশ। অনিল কাপুরের সঙ্গে হাসি মুকেই পোজ দিতে দেখা যায় ঊর্বশী রউতেলাকে।

পাগলপন্থির পর অনিল কাপুর আর অন্য কোন সিনেমার শ্যুটিং করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে ওয়েলকাম এবং ওয়েলকাম ব্যাক-এর সিক্যুয়েল হিসেবে পাগলপন্থি কতটা দর্শকদের মন কাড়তে পারবে, সেটাই দেখার। এই সিনেমায় অনিল কাপুর, ঊর্বশী রউতেলা, জন আব্রাহাম এবং ইলিয়ানার পাশাপাশি রেয়েছেন পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দাও।

শোনা যায়, পাগলপন্থির শ্যুটিংয়ের সময় থেকেই নাকি পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি খারবান্দা। তাঁদের দুজনকে বর্তমানে একসঙ্গে বেশ কিছু জায়গাতেও দেখা যাচ্ছে। কৃতি খারবান্দার সঙ্গে পুলকিত সম্রাট ডেট করছেন বলেও খবর। এমনকী তাঁদের দুজনকে একসঙ্গে ‘হট কাপল’ বলে মনে হয় বলেও দাবি করেন ওই দুজন।

 

 

 

 

জি নিউজ

প্রতিবেদনটি জনস্বার্থে প্রকাশ করা হলো

image_pdfimage_print